আজ ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

যশোর শার্শা’য় গণতন্ত্র দিবস উদযাপন

জাকির হোসেন,শার্শা উপজেলা প্রতিনিধিঃ আপনারা চেয়ারম্যান  মেম্বার নির্বাচনের জন্য অগ্রিম কোন প্রচার প্রচারণা করবেন না। দল যাকে নমিনেশন দিবে তার হয়ে আপনারা কাজ করবেন এবং তখন প্রচার প্রচারণা করবেন। ৩০ ডিসেম্বর বিকাল ৩.৩০ টার সময় যশোর শার্শা’য় গণতন্ত্রের বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রধান অতিথী শেখ আফিল উদ্দিন( এম পি) এ কথা বলেন।তিনি আরো বলেন আপনারা  কোন বিরুধী দলের সমালোচনা করে সময় নষ্ট করবেন না।যে সময় আপনারা আলোচনা /সমালোচনা করবেন সেই সময় আপনারা সাধারণ মানুষের পাশে গিয়ে দাড়ান।
শার্শা আঃলীগের সাধারণ সম্পাদক  আলহাজ্ব নুরুজ্জামানের সঞ্চালনায়, বীর মুক্তিযুদ্ধা সিরাজুল হক মজ্ঞুর সভাপতিত্বে প্রধান অতিথী শেখ আফিল উদ্দিন এম পি, আরে বলেন নানা প্রতিকূলতার মধ্য দিয়ে এগিয়ে যাচ্ছে দেশের গণতন্ত্র।গণতন্ত্র এক দিনে প্রতিষ্ঠিত হয় না,প্রতিষ্ঠিত করতে বহু পথ পাড়ি দিতে হয়।আর গণতন্ত্র প্রতিষ্ঠিত করতে হলে সবার সহযোগীতা প্রয়োজন।তিনি আরো বলেন বিদ্রোহী প্রার্থীদের দল থেকে নমিনেশন দেবেন না বলে হুশিয়ারী করেছেন তার জন্য আপনারা কোন উস্কানী মূলক কর্মকান্ড করবেন না।
গণতন্ত্র বিজয় উদযাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শার্শা আঃলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সালেহ আহম্মেদ মিন্টু,যশোর জেলা আঃলীগের সদস্য আসিফ -উদ দৌলাহ সর্দার অলোকসহ,আরো অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর

মহান বিজয় দিবসের শুভেচ্ছা