আজ ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

কলকাতার শ্রুতিরোজ কাঁপিয়ে গেলেন চেমনি হলের মঞ্চ

মিছিল ডেস্ক: ওপার বাংলার স্টেজ কাঁপানো পারফর্মার শ্রুতিরোজ এবার কাঁপিয়ে গেলেন রাজশাহীর সারোদা পুলিশ একাডেমীর চেমনি মেমোরিয়াল হলের মঞ্চ। তার গানে মুগ্ধ হন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি ও ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ ড. বেনজীর আহমেদ সহ পুলিশের সকল পর্যায়ের কর্মকর্তারা।
নতুন বছরের ২ জানুয়ারি মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যার এই মঞ্চে আরও ছিলেন সংগীত শিল্পী তাজুল ইসলাম, ঢাকা থেকে আগত সঙ্গীত শিল্পী সাব্বির জামান ও জিনিয়া জাফরিন লুইপা। বাংলাদেশ পুলিশ একাডেমীর পুলিশ সুপার (কারিকুলাম) আনসার উদ্দিন খান পাঠান তার বাসার সামনে গোল ঘরে বসে চা চক্রের সময় বলেই ফেললেন, সংগীতবোদ্ধারা বলেছেন শ্রুতিরোজের পারফর্ম অনেক ভালো। তিনি আগাম দাওয়াত দিলেন পরবর্তী কোনও প্রোগ্রামে অংশ নেওয়ার জন্য।
শ্রুতিরোজ কলকাতার রবীন্দ্র ভারতী বিশ্ববিদ্যালয়ের সমাপনি বর্ষের ছাত্রী। একজন স্টেজ পারফর্মার। ২০১৩ সাল থেকে এ পর্যন্ত কলকাতা, নদীয়া, মুর্শিদাবাদ, শিলিগুড়িসহ পশ্চিমবঙ্গের ২৩ জেলায় পাঁচ শতাধিক মঞ্চে সংগীত পরিবেশন করেছেন। তিনি নিজেকে একজন পরিপূর্ণ সংগীতশিল্পী হিসেবে দেখতে চান। এজন্য শাস্ত্রীয় সংগীতে নিয়মিত তালিম নিচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর

মহান বিজয় দিবসের শুভেচ্ছা