আজ ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

আবারও কামালের ব্যবসা উন্নতির জন্য “মাসিক ভালো কাজে”র গ্রুপের পক্ষ থেকে চায়ের দোকানের জন্য এলইডি টিভি উপহার

হাসানুর রহমান হাসান, নিজস্ব প্রতিনিধি: করোনা ভাইরাসের কারনে চাকুরী ছেড়ে বাড়িতে চলে আসে সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানার তৈলকুপী গ্রামের কামাল আহমেদ। বাড়িতে এসে বেকার হয়ে পড়ে, তার বেকারত্ব দূর করতে উদ্যোগ নেয় মাসিক ভালো কাজ (Monthly Good Deeds), সোমরার ৭ই ডিসেম্বর হানাদার মুক্ত দিসবের সকালে গ্রুপের এডমিন ও মডারেটরদের উপস্থিতিতে চায়ের দোকানের জন্য তার হাতে টিন সামগ্রী তুলে দেওয়া হয়েছিল।
আজ মঙ্গলবার ১২ই জানুয়ারী ২০২১ইং সকালে কামাল আহমেদ কে ব্যবসা উন্নতির জন্য “মাসিক ভালো কাজে”র পক্ষ থেকে চায়ের দোকানের জন্য এলইডি টিভি উপহার দেওয়া হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন মাসিক ভালো কাজের এডমিন ও আনন্দ টিভির সাতক্ষীরা জেলা প্রতিনিধি ও মিনিস্টার গ্রুপের রিজিওনাল ম্যানেজার হাসানুর রহমান হাসান, গ্রুপের মডারেটর ও মিনিস্টার প্লাজার ইনচার্জ আল মামুন ইসলাম, গ্রুপের মডারেটর ও সাংবাদিক শেখ সানজিদুল হক, মডারেটর ও ইংরেজি প্রভাষক নাজমুল ইসলাম মাহী, মডারেটর ও জনতার মিছিলের পাটকেঘাটা ব্যূরো প্রধান ইকবাল হোসেন, মডারেটর ও পাটকেলঘাটা মিনিস্টার শোরুমের সিনিয়র ম্যানেজার রিপন সরদার সহ অন্যন্যা স্টাফবৃন্দ।
উল্লেখ্য, মানব সেবার উদ্যোগ নিয়ে ‘সকলেই আমরা সকলের তরে’ এই শ্লোগান নিয়ে ১লা ডিসেম্বর মাসিক ভালো কাজের ফেসবুক পেজ ও গ্রুপ চালু করা হয়েছিলো পরবর্তীতে ৫ই ডিসেম্বর ২০২০ইং তারিখে কেক কাটার মাধ্যমে আনুষ্ঠানিক যাত্রা শুরু করে। মাসিক ভালো কাজ” এর এডমিন ও আনন্দ টিভির সাতক্ষীরা জেলা প্রতিনিধি ও মিনিস্টার গ্রুপের রিজিওনাল , জনতার মিছিল পত্রিকার ব্যবস্থাপনা পরিচালক হাসানুর রহমান হাসান এর সার্বিক পরিচালনায় মাসিক ভালো কাজে আর্থিক ও সার্বিকভাবে সব সময় সহযোগিতা করে যাচ্ছেন মাসিক ভালো কাজ এর উপদেষ্টা মন্ডালীর সভাপতি, তুফান কোম্পানি লি: এর চেয়ারম্যান ও লেকভিউ’র পরিচালক, বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ডা: আবুল কালাম বাবলা, মিডিয়া পার্টনার হিসাবে সহযোগিতা করছেন জনতার মিছিল পত্রিকার প্রধান সম্পাদক জাহাঙ্গীর হোসেন ও সাইদুর রহমান।
মাসিক ভালো কাজ” এর ফেসবুক পেজ ও গ্রুপে যুক্ত থেকে যারা কাজ করে যাচ্ছেন তাদের সবাই কে উপদেষ্টা, এডমিন ও মডারেটর & শুভাকাঙ্ক্ষীদের আন্তরিক ভাবে ধন্যবাদ ও অভিনন্দন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর