আজ ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

নায়ক ফারুকের সর্বশেষ অবস্থা সম্পর্কে যা জানা গেল

নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করাতে গিয়ে অভিনেতা আকবর হোসেন পাঠান ফারুকের রক্তে সংক্রমণ ধরা পড়ে। এরপর চিকিৎসকদের পরামর্শে দ্রুত তিনি সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি হন। তবে শরীরে কোন পরিবর্তন আসেনি বলে মন্তব্য করেছেন ফারুকের স্ত্রী ফারহানা পাঠান।

রোববার দুপুরে তিনি জানিয়েছেন, নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য গত বৃহস্পতিবার সিঙ্গাপুরে যান ফারুক। শুক্রবার রক্তে ইনফেকশন ধারা পরে। শনিবার রাতে তাকে ভর্তি করা হয় হাসপাতালে। চিকিৎসকেরা ৭২ ঘণ্টা পর্যবেক্ষণে রাখবেন তাকে। এরপরই জানা যাবে তার সর্বশেষ শারীরিক অবস্থা। ফারহানা পাঠান বলেন, ‘আমরা চেকআপের জন্য এসেছি।

আট বছর ধরে সিঙ্গাপুরে নিয়মিত চিকিৎসা সেবা নিয়ে আসছেন ফারুক। এখনো তিনি আছেন ডা. লাইয়ের তত্ত্বাবধানে। ফারহানা বলেন, ‘সিটি স্ক্যান করেই আমাদের ঢাকায় ফেরার কথা ছিল। এই চেকআপের মধ্যেই ফারুকের রক্তে সংক্রমণ ধরা পড়ে। চেকআপের পরই তার শরীরটা খারাপ লাগছিল। এরপর আমরা দ্রুত তাঁর চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করি। তিনি বললেন, চলে আসো।’

গত বছরের অক্টোবর মাসের শেষে চিকিৎসা শেষে সিঙ্গাপুর থেকে দেশে ফেরেন ফারুক। তারপর থেকে তিনি সুস্থই ছিলেন। চিকিৎসকেরা আগেই বলে দিয়েছিলেন, বেশ কিছু শারীরিক জটিলতা থাকায় ফারুকের শরীর খারাপ হতে পারে। সে জন্য তিন মাস পরপর রুটিন চেকআপ করাতে হবে। গত মাস থেকেই তিনি সেই নিয়মিত পরীক্ষা করাতে সিঙ্গাপুরে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন।

প্রায় পাঁচ দশক ঢালিউডে অবদান রেখেছেন অভিনেতা ফারুক। অভিনয় থেকে অবসর নেওয়ার পর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে ঢাকা-১৭ আসনে প্রথমবারের মতো এমপি নির্বাচিত হন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর