আজ ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

ত্রাণ বিতরণে পুলিশি বাধার অভিযোগ কাদের মির্জার

অনলাইন ডেস্কঃ

নোয়াখালীর বসুরহাট পৌরসভার আয়োজনে ত্রাণ বিতরণ করেছেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে ১৮ শ’ পরিবারের মাঝে এ ত্রাণ বিতরণে পুলিশের বিরুদ্ধে বাধার অভিযোগ করেছেন তিনি।

মঙ্গলবার সকাল ৯টার দিকে পৌরসভার বসুরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন মেয়র কাদের মির্জা।

এ সময় আরো উপস্থিত ছিলেন বসুরহাট পৌরসভার কাউন্সিলর এ বি এম ছিদ্দিক, সাইফুর রহমান সোহাগ, মহিলা কাউন্সিলর মাকসুদা আক্তার হ্যাপি ও হাছিনা আক্তার বিউটি প্রমুখ।

পরে সকাল ৯টা ২৫ মিনিটে কাদের মির্জা তার ফেসবুক আইডিতে এক স্ট্যাটাসে ত্রাণ বিতরণে পুলিশি বাধার অভিযোগ তুলেছেন।

ফেসবুক স্ট্যাটাসে তিনি উল্লেখ করেন, সারাদেশে করোনাভাইরাস ব্যাপকভাবে বৃদ্ধি পাওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে লকডাউন ঘোষণা করা হয়। এতে খেটে খাওয়া দুঃস্থ, গরিব ও অসহায় পাঁচ হাজার পরিবারের মাঝে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে পৌরসভা চত্বরে ত্রাণ বিতরণ কার্যক্রমে পুলিশ বাধাগ্রস্ত করে। আমাকে পৌর চত্বরে ত্রাণ বিতরণ করতে দেয়া হয়নি। পরে বাহিরে গিয়ে বসুরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে ত্রাণ বিতরণ উদ্বোধন করি। পুলিশি এমন ঘৃণ আচরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো: রবিউল হক কাদের মির্জার অভিযোগ পুরোপুরি নাকচ করে দিয়ে বলেছেন, তার এসব অভিযোগ মনগড়া কথার কথা।পুলিশ ত্রাণ বিতরণে কোনো বাধা দেয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর