আজ ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

কর্মসংস্থানের ব্যবস্থা করতে সাতক্ষীরা আবু মূসার কে চায়ের দোকানের ব্যবস্থা করলেন “মাসিক ভালো কাজ গ্রুপের”


আব্দুর রউফ, নিজস্ব প্রতিনিধিঃ
সাতক্ষীরা জেলার সদর থানার বাসিন্দা আবু মুসা (২২) কর্মসংস্থানের জন্য অনেক চেষ্টা চালিয়ে যাচ্ছিলেন কিন্তু কোন উপয়ান্তর পাচ্ছিলেন না হটাৎ তার পরিবারে সদ্য ভূমিষ্ঠ হয় এক কন্যা সন্তান পরবর্তীতে তিনি আরও টেনশানে পড়েন। বিষয় জানতে পারেন মাসিক ভালো কাজ গ্রুপের এডমিন হাসানুর রহমান হাসান।তাহার কর্মসংস্থান সৃষ্টির লক্ষে মঙ্গলবার সকাল ১২টার দিকে গ্যাস স্যালেন্ডার, গ্যাসের চুলা, কেটলি ও অন্যান্য উপকরণ আবু মুসার হাতে তুলে দিলেন।
এসময় উপস্থিত ছিলেন মাসিক ভালো কাজ গ্রুপের এডমিন মিনিস্টার গ্রুপের ডিএম, আনন্দ টিভির সাতক্ষীরা জেলা প্রতিনিধি হাসানুর রহমান (হাসান), গ্রুপের মডারেটর ও সাংবাদিক ইকবাল হোসেন, হাবির আহমেদ, মডারেটর আব্দুর রউফ, মডারেটর রিপন সরদার, জাহাঙ্গীর হোসেন, আল মামুন ইসলাম, তরিকুল প্রমুখ।
এসময় মাসিক ভালো কাজের এডমিন ও মিনিস্টার গ্রুপের ডিএম ও আনন্দ টিভি সাতক্ষীরা জেলা প্রতিনিধি হাসান বলেন, আমরা যুবসমাজকে সাথে নিয়ে মাসিক ভালো কাজের মাধ্যমে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ মাদ্রাসা, সমাজের অসহায় ব্যক্তিদের কর্মসংস্থান সৃষ্টি ও সাংস্কৃতিক অঙ্গনে কাজ করছি যাতে যুবসমাজ লেখাপড়ার মাধ্যমে তাদের ভালো ক্যারিয়ার গঠন করতে পারে ও মাদক থেকে যুবসমাজকে দূরে রাখতে পারি। খেলাধুলা হ্যা বলি মাদককে না বলি এই শ্লোগান নিয়ে আমরা এগিয়ে যাবো ইনশাআল্লাহ।
উল্লেখ্য, দেশ ব্যাপী মানব সেবার উদ্যোগ নিয়ে প্রথমে খুলনা বিভাগে কার্যক্রম ‘সকলেই আমরা সকলের তরে’ এই শ্লোগান নিয়ে ১লা ডিসেম্বর ২০২০ইং মাসিক ভালো কাজের ফেসবুক পেজ ও গ্রুপ চালু করা হয়। পরবর্তীতে ৫ই ডিসেম্বর ২০২০ইং কেক কাটার মাধ্যমে আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়। মাসিক ভালো কাজ” এর এডমিন মিনিস্টার গ্রুপের ডিএম ও আনন্দ টিভির সাতক্ষীরা জেলা প্রতিনিধি, জনতার মিছিল পত্রিকার ব্যবস্থাপনা পরিচালক হাসানুর রহমান হাসান এর সার্বিক পরিচালনায় মাসিক ভালো কাজ গ্রুপ ও পেজ এগিয়ে চলছে। সার্বিকভাবে সহযোগিতা করে যাচ্ছেন মাসিক ভালো কাজ গ্রুপের প্রধান উপদেষ্টা মন্ডালীর সভাপতি ও তুফান কোম্পানি লি: এর চেয়ারম্যান, বিশিষ্ট সমাজসেবক ডা: আবুল কালাম বাবলা, উপদেষ্টা হিসাবে আছেন সাতক্ষীরা প্রেস ডট কমের সম্পাদক গাজী আশরাফ, মিডিয়া পার্টনার হিসাবে সহযোগিতা করছেন জনতার মিছিল পত্রিকার প্রধান সম্পাদক জাহাঙ্গীর হোসেন ও মডারেটর হিসাবে গ্রুপের এক্টিভ আছেন একঝাঁক তরুণ সমাজ সেবক।
মাসিক ভালো কাজ এর ফেসবুক পেজ ও গ্রুপে যুক্ত থেকে সহযোগিতা করায় উপদেষ্টা, এডমিন ও মডারেটর & শুভাকাঙ্ক্ষীদের আন্তরিক অভিনন্দন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর