আজ ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

দেবহাটায় গৃহবধুর মরদেহ উদ্ধার

দেবহাটা প্রতিনিধি : দেবহাটার সুশীলগাতি এলাকা থেকে এক গৃহবধুর মরদেহ উদ্ধার করা হয়েছে। সে সদর ইউনিয়নের বসন্তপুর গ্রামের আজিবর রহমান আজুর স্ত্রী তাসলিমা খাতুন (৪৫)। মঙ্গলবার সকাল সাড়ে ৯ টার দিকে সুশীলগাতি সরকারি প্রাথমিক বিদ্যালয়েরর দক্ষিণ পাশের আম বাগান থেকে উক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। প্রাথমিক ভাবে নিহত নারীর মুখমন্ডলসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ পাওয়া যায়।
প্রত্যক্ষদর্শী সুত্রে জানাযায়,, সুশীলগাতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশ্ববর্তী ফসলের খেতে কাজ করতে গেলে ওই মরদেহটি দেখতে পায় স্থানীয় দিনমুজুর।। পরে স্থানীয়রা ইউপি সদস্যকে জানালে সে ঘটনাস্থলে পৌঁছে থানা পুলিশকে অবহিত করি। স্থানীয়রা জানান, আজিবের ১ ছেলে ও ১ মেয়ে। স্ত্রী  দিনমজুরের কাজ  করে সংসার পরিচালনা করে আসছিল। আজিবরের নিজের কোন আয় রোজগার না থাকায় টাকার জন্য স্ত্রীকে প্রায়ই সময় মারপিট করে বাড়ি থেকে তাকে বের করে দিত।
স্থানীয় ইউপি চেয়ারম্যান আবু বকর গাজী জানান, কয়েকদিন আগে আজিবর আমার কাছে গিয়েছিল। তার পরিবারে অশান্তি হচ্ছে বলে জানান। তবে আজু তার স্ত্রীকে বিভিন্ন সময় নির্যাতন করত বলে আমি জানতাম।
দেবহাটা থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার সাহা জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। নিহতদের স্বামী পলাতক আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর