আজ ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

পাটকেলঘাটা থানা পুলিশের বাজার মনিটরিং অব্যাহত থাকলেও!চলছে চোর পুলিশের খেলা

মোঃ শাহিনুর রহমান শাহিন, ভ্রাম্যমাণ প্রতিনিধি:

দেশে করোনা ভাইরাসের প্রর্দুরভাব লাগামহীন ভাবে বেড়ে যাওয়ায়,সরকার ঘোষিত চলমান টানা ২ সপ্তাহের লকডাউন চলমান।টানা দুই সপ্তাহের লকডাউনে, এক দিকে দেশের অর্থনিতির যেমন ক্ষতি হয়েছে,তেমনি নানা মুখি সমস্যার সম্মুখীন দিনমজুর খেটে খাওয়া মানুষরা,যার কারণে বাধ্য হয়ে পেটের দায়ে দিনমজুররা লকডাউন উপেক্ষা করে কাজের সন্ধানে।লকডাউন উপেক্ষা করা গেলেও ক্ষুধাকে তো আর উপেক্ষে করা যায় না।
সরকার ঘোষিত লকডাউদের সময় সীমা সকাল ৮টা থেকে সকাল ১২টা পর্যন্ত নিত্য প্রয়োজনীয় দোকান খোলা রাখার নির্দেশ দিয়েছে,তবে ঔষধের দোকান,ডাক্তারের দোকান গুলো খোলা থাকবে।
আর তারি ধারা বিহিকতায়, সরকারি বিধি নিষেধ জনগনকে মানানোর জন্য দিন রাত ছুটে বেড়াচ্ছেন পাটকেলঘাটা থানা পুলিশের সদস্যরা।সুযোগ পেলেই খুলছেন দোকান।
দেখা গেছে পাটকেলঘাটা থানার ইনচার্জ কাজী ওয়াহিদ মুর্শিদ তিনি তার সঙ্গিয় ফোর্সের সহযোগিতায় দিন রাত সরকারি সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে, মানুষের পাশে দেখা গেছে তাদের।মাস্ক বিতরণ,জনসচেতনতা বৃদ্ধি,বাজার মনিটরিং সহ সার্বিক ভাবে জনগনের পাশে থেকে করোনা ভাইরাস মোকাবেলায় তাদের ভুমিকা লক্ষনীয়।পাটকেলঘাটা বাজার, নগরঘাটা বাজার,ধানদিয়া বাজার, খলিষখালি বাজার, পাকুমিরিয়া বাজারে সার্বক্ষনিক তাদের টহল অব্যাহত রয়েছে।ধানদিয়া বাজার, পাটকেলঘাটা বাজারের দোকানিদের বার বার বলেও কোন সুরাহা হচ্ছে না। পুলিশ দেখে তাৎক্ষনিক বন্ধ থাকলেও পুলিশ চলে যাওয়ার পরে পূর্বের অবস্থায় বাজার শুরু হচ্ছে।বার বার বাজার গুলোতে টহল দিয়েও ব্যাবসায়ীদের দোকান বন্ধের আশানুরুপ ফল মিলছে না,এলাকার বাজার গুলোতে চলছে চোর পুলিশ খেলা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর