আজ ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

সাতক্ষীরায় গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৯ জনের মৃত্যু

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরায় গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৯ জনের মৃত্যু হয়েছে। সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল ও বেসরকারি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান। এ ছাড়া নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৮৬ জন।

সোমবার (২১ জুন) দুপুর ১২টা থেকে মঙ্গলবার (২২ জুন) দুপুর ১২টা পর্যন্ত এ তথ্য নিশ্চিত করা হয়েছে। মৃতরা হলেন আশাশুনি উপজেলার পুটিমারী গ্রামের নুর হোসেন (৬০), বুধহাটা ইউনিয়নের শ্বেতপুর গ্রামের আমেনা বেগম (৮০), কলারোয়া উপজেলার উফাপুর গ্রামের আনোয়ারা বেগম (৬০), সাতক্ষীরা সদরের বাঁকাল এলাকার মাহেলা বেগম (৩৫), লাবসা এলাকার তৌহিদ হোসেন (৬৫), দেবহাটা উপজেলার পারুলিয়া গ্রামের মর্জিনা বেগম (৩৫) ও বেসরকারি ক্লিনিকে আরও তিনজন।

এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন ৬২ জন ও উপসর্গে মারা গেলেন ২৮২ জন। গত ২৪ ঘণ্টায় জেলায় ১৮৮ জনের নমুনা পরীক্ষা শেষে ৮৬ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৪৫ দশমিক ৭৬ শতাংশ।

সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. জয়ন্ত কুমার সরকার জানান, করোনাভাইরাসে আক্রান্ত ও উপসর্গ নিয়ে ২৪ ঘণ্টায় নয়জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে একজনের করোনা পজিটিভ বাকিদের উপসর্গ ছিল। সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ছয়জন, দুজন শহরের বেসরকারি হাসপাতালে ও একজন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

সাতক্ষীরা সিভিল সার্জন ডা. মো. হুসাইন সাফায়াত জানান, সাধারণ মানুষ কিছুতেই স্বাস্থ্যবিধি মানছেন না। এমন পরিস্থিতিতে লকডাউন আরও জোরদার করতে হবে। সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার বিকল্প নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর