আজ ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

পারুলিয়া বাজারের গরু ব্যবসায়ীকে পিটিয়ে সাড়ে ৩ লাখ টাকা ছিনতাই

দেবহাটা প্রতিনিধি: দেহাটার পারুলিয়া বাজারের গরুর মাংস ব্যবসায়ী আত্তাফুজ্জামান কালুকে (৩২) পিটিয়ে সাড়ে তিন লক্ষ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। আহত আত্তাফুজ্জান কালু বর্তমানে দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। তিনি উপজেলার বহেরা গ্রামের মৃত আব্দুর রশিদ শাহ্’র ছেলে। বৃহষ্পতিবার রাত সাড়ে ১০টার দিকে এঘটনা ঘটে।
আহতের ভাই সাজু হোসেন জানান, তিনি এবং তার ভাই কালু দীর্ঘদিন ধরে পারুলিয়া বাজার ব্রীজের উত্তর পাশে গরুর মাংসের ব্যবসা করে আসছিলেন। ব্যবসা জনিত কারনে মাঝে মধ্যেই সদর উপজেলার চৌবাড়িয়া ও ভোমরা এলাকায় গরু ক্রয় বিক্রয়ের টাকা নিয়ে যায় কালু। বেশ কিছুদিন ধরে টাকা নিয়ে যাওয়ার সময় কালুকে অনুসরণ সহ তার পিছু নিতো শ্রীরামপুরের মৃত গফফার বিশ্বাসের ছেলে এলাকার চিহ্নিত প্রতারক সোহাগ বিশ্বাস। কালু বিষয়টি আগেই তার ভাই সাজু সহ অন্যান্যদের জানিয়েছিল।
বৃহষ্পতিবার রাতে চৌবাড়িয়ার অপর গরু ব্যবসায়ী আলমকে দেয়ার জন্য নগদ সাড়ে তিন লক্ষ টাকা নিয়ে বাসা থেকে বের হয় কালু। পথিমধ্যে শ্রীরামপুরে পৌঁছালে প্রতারক সোহাগ বিশ্বাস তার পিছু নেয়। একপর্যায়ে সুযোগ বুঝে পথরোধ করে গরু ব্যবসায়ী কালুকে মারপিট শুরু করে সোহাগ বিশ্বাস। মারপিটের একপর্যায়ে কালুু জ্ঞান হারিয়ে ফেললে তার কাছে থাকা সমুদয় নগদ টাকা এবং একটি অ্যান্ড্রয়েড সহ দুটি মোবাইল ফোন নিয়ে চম্পট দেয় সোহাগ বিশ্বাস।
পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে তার পরিবারের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে অজ্ঞান অবস্থায় কালুকে উদ্ধার করে দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
এব্যাপারে সাতক্ষীরা সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে আহতের পরিবার সূত্রে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর