আজ ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

সাতক্ষীরায় বিনা মূল্যে বাড়ি বাড়ি অক্সিজেন পৌছে দেবে ছাত্রলীগ

জাকির হোসেন জনিঃ

সাতক্ষীরা জেলা ছাত্রলীগের তত্ত্বাবধায়নে সর্বস্তরের জনগণের অক্সিজেন সংকট মোকাবেলায় শেখ রাসেল অক্সিজেন ব্যাংকের উদ্বোধন করা হয়েছে।
বুধবার বেলা ১১টায় সাতক্ষীরা জেলা ছাত্রলীগ কার্যালয়ে এ অক্সিজেন ব্যাংকের উদ্বোধন করে জেলা ছাত্রলীগের সভাপতি এস এম আশিকুর রহমান ও সাধারণ সম্পাদক সুমন হোসেন।

এসময় উপস্থিত ছিলেন, ছাত্রলীগ নেতা হাসানুজ্জামান নিশান, সাতক্ষীরা মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতি আজমল হোসেন, সহ-সভাপতি অর্ণব সাঈদ, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুস সাকিব চৌধুরী, সাবেক সাংগঠনিক সম্পাদক সুমন কুমার শীল, আবু আল সাঈদ প্রমুখ।

এসময় জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, জাতির জনকের দৌহিত্র শেখ তন্ময় এমপির সহযোগিতায় “হটলাইনে ফোন করি, অক্সিজেন পৌছে যাবে আপনার বাড়ি” শ্লোগানে সাতক্ষীরার সর্বস্তরের মানুষের অক্সিজেন সংকটে ছাত্রলীগ পাশে থাকবে। ২৪ ঘণ্টা মানুষকে এ সেবা দিতে ছাত্রলীগ প্রস্তুত থাকবে। খোলা হয়েছে হটলাইন। ফোন দিলেই বিনা মূল্যে অক্সিজেন বাড়ি বাড়ি পৌছে দেবে ছাত্রলীগের কর্মীরা। প্রাথমিকভাবে শেখ রাসেল অক্সিজেন ব্যাংকে ৩০টি অক্সিজেন সিলিন্ডার সংযুক্ত করা হয়েছে। এধারা অব্যাহত থাকবে বলে জানান তারা।

০১৭৫৬৫৮১৮৯৯তৌহিদ
০১৭৬৫৫৫০৫৫৯ মুনতাসির

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর