আজ ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

শার্শা বাগআঁচড়ায় ২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে দোয়া ও আলোচনা অনুষ্ঠান

জাকির হোসেন,শার্শা প্রতিনিধি: বিভীষিকাময় সেই ২১ আগস্ট আজ। নৃশংস হত্যাযজ্ঞের ভয়াল দিন। ১৭ বছর আগে ২০০৪ সালের এই দিনে (২১ আগস্ট) মুহুর্মুহু গ্রেনেডের বিকট বিস্ফোরণে কেঁপে ওঠে ঢাকার বঙ্গবন্ধু অ্যাভিনিউ। মানুষের আর্তনাদ আর কাতর ছোটাছুটিতে সেখানে তৈরি হয় এক বিভীষিকাময় পরিস্থিতি।
এদিন আওয়ামী লীগ আয়োজিত সন্ত্রাসবিরোধী মিছিলপূর্ব সমাবেশে দলটির সভাপতি শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে গ্রেনেড হামলা এবং গুলিবর্ষণ করে ঘাতকরা। এই ঘটনায় আওয়ামী লীগের ২৪ জন নেতাকর্মী নিহত হন। আহত হন পাঁচ শতাধিক।এই কথা গুলি বলতে বলেন চোখের পানি ছেরে দিলেন বাগআঁচড়া ইউনিয়নের ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয় মাঠে প্রধান অতিথি সিরাজুল হক মজ্ঞু বীর মুক্তি যোদ্ধা।
আজ (২১ আগস্ট) ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয় মঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে গ্রেনেড হামলার প্রতিবাদে আলোচনা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করে ৮নং বাগআঁচড়া ইউনিয়নের আওয়ামীলীগ,ছাত্রলীগ,যুবলীগকৃষকলীগ ও মুক্তিযুদ্ধা কমান্ডার। 
ইলিয়াছ কবির বকুলের সঞ্চালনায়,ইজ্ঞিনিয়ার আবুল কালাম আহাদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযুদ্ধা সিরাজুল হক মজ্ঞু, সভাপতি শার্শা উপজেলা আওয়ামীলীগ ও চেয়ারম্যান শার্শা উপজেলা,বিশেষ অতাথি অধ্যক্ষ ইব্রহিম খলিল যুগ্ন-সাধারণ সম্পাদক শার্শা উপজেলা আওয়ামীলীগ,অধ্যপক আসাদুজ্জান আসাদ সাংগঠনিক সম্পাদক শার্শা উপজেলা,আব্দুর রহিম সরদার, সভাপতি শার্শা উপজেলা ছাত্রলীগ, আরো অনেকে উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর