আজ ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

কারাগার থেকে মুক্ত হয়ে ভক্তদের সঙ্গে পরীমণির সেলফি

গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে মাদক মামলায় জামিনে মুক্তি পেয়ে ভক্তদের সঙ্গে সেলফি তুললেন চিত্রনায়িকা পরীমণি। বুধবার (১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে মুক্তি পান তিনি।

ওই কারাগারে ২৬ দিন বন্দী ছিলেন তিনি। এদিকে পরীমণির মুক্তি পাবেন-এই খবর পেয়ে ভোর থেকে কারা ফটকে উৎসুক মানুষ তাকে একনজর দেখার জন্য ভিড় করেন।

কারামুক্ত হয়েই তাকে বহনকারী সাদা রংয়ের গাড়ি থেকেই ভক্তদের সঙ্গে সেলফি তুলেন পরীমণি। এসময় সাদা পোশাক পরীমণিকে সবার উদ্দেশে হাত নেড়ে হাসিমুখে শুভেচ্ছা জানাতে দেখা গেছে। তার হাতের তালুতে ‘Dont love (প্রতীকী চিহ্ন) me Bitch’ লেখা ছিল। তবে এ লেখার উদ্দেশ্য কি তা নিশ্চিত হওয়া যায়নি।

গত ৪ আগস্ট বিকেলে রাজধানীর বনানীর ১২ নম্বর রোডে পরীমণির বাসায় অভিযান চালায় র‍্যাব। মাদকের মামলায় তার ৫ আগস্ট চার দিনের, ১০ আগস্ট দুই দিনের ও ১৯ আগস্ট এক দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ড শেষে ২১ আগস্ট তাকে কারাগারে পাঠানো হয়।

পরীমণির পক্ষে গত ২২ আগস্ট তার আইনজীবীরা ঢাকা মহানগর দায়রা জজ আদালতে জামিন আবেদন করেন। এরপর আদালত ১৩ সেপ্টেম্বর জামিন শুনানির দিন ধার্য করেন।

তবে জামিন শুনানির জন্য ২১ দিন পর দিন ধার্য করায় ওই আদেশকে চ্যালেঞ্জ করে হাইকোর্টে রিট করেন পরীমণি। পরীমণির জামিন আবেদনের শুনানি ২১ দিন পর ১৩ সেপ্টেম্বর নির্ধারণ করে মহানগর দায়রা জজ আদালতের দেওয়া আদেশ কেন বাতিল ঘোষণা করা হবে না, তা জানতে চেয়ে রুল দেন হাইকোর্ট।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর