আজ ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

জাতীয় সাংবাদিক সংস্থা শ্যামনগর উপজেলা সম্মেলন অনুষ্ঠিত


সভাপতি – ফারুক হোসেন, সাধারণ সম্পাদক – এম, কামরুজ্জামান
প্রধান অতিথি ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় কমিটির সাবেক পাঠাগার সচিব এবং কেন্দ্রীয় কমিটির সাধারণ পরিষদ সদস্য , এ্যাডঃ এ, বি, এম, সেলিম ।
অতিথি ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থার সাতক্ষীরা জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ আবু সাইদ ।
শেখ ফারুক হোসেনের উপস্থাপনায়
বক্তব্য রাখেন শ্যামনগর উপজেলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি আলমগীর সিদ্দিক , সাবেক সাধারণ সম্পাদক এস, কে, সিরাজ , মোঃ কামরুজ্জামান , মিজানুর রহমান , ডাঃ তপন কুমার , আসাদুজ্জামান লিটন, আলমগীর হায়দার , সামিউল মন্টি প্রমুখ।
শ্যামনগর উপজেলা বি, আর, ডি, বি, মিলনায়তনে ৯ অক্টোবর শনিবার বিকাল ৪ টায় জাতীয় সাংবাদিক সংস্থার সম্মেলন অনুষ্ঠিত হয়। স্পেশাল পি , পি,
এ্যাডঃ জহুরুল হায়দার বাবু ( চেয়ারম্যান) শ্যামনগর উপজেলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি আলমগীর কবীর , সাবেক সভাপতি মোঃ আলমগীর সিদ্দিক , সাবেক সাধারণ সম্পাদক মোঃ জাহিদ সুমন কে উপদেষ্টা করে এবং এস, কে, সিরাজ , আনিসুজ্জামান সুমন কে সহ- সভাপতি , আসাদুজ্জামান লিটন কে যুগ্ম সম্পাদক , এস, এম, ফিরোজ হোসেন কে সাংগঠনিক সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট জাতীয় সাংবাদিক সংস্থা শ্যামনগর উপজেলা কমিটি গঠন করা হয় ।
শ্যামনগর উপজেলায় মহানপেশা সাংবাদিকতায় কর্মরত থাকাকালে যে সকল সাংবাদিকরা মৃত্যুবরন করেছে তাদের স্মরণ করা হয় এবং আত্মার মাগফেরাত কামনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর